হিলিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৮:৩০
হিলিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন, একাডেমিক ভবনের উদ্বোধন, উপজেলা মডেল মসজিদে জুম্মার নামাজ আদায় এবং আগত মুসল্লীদের সাথে মতবিনিময় করেন, দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।


শুক্রবার (০৩ নভেম্বর) দুপুর সাড়ে বারোটায় হিলি স্থলবন্দর এলাকায় গণপূর্ত বিভাগের প্রায় ২৬ কোটি টাকা ব্যয়ে হিলি কাস্টমস যুগ্ম কমিশনারের কার্যালয় ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে তিনি হাকিমপুর উপজেলা মডেল মসজিদে জুম্মার নামাজ আদায় এবং আগত মুসল্লীদের সাথে মতবিনিময় করেন।


বিকেল সাড়ে তিনটায় এলজিইডি কর্তৃক উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের নওপাড়া থেকে বটতলী পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও খট্রামাধবপাড়া ইউনিয়নের সাঁতকুড়ি থেকে নন্দীপুর হয়ে ভায়া ঘাসুড়িয়া পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।


বিকেল চারটায় তিনি বোয়ালদাড় ইউনিয়নের নওপাড়া বালিকা বিদ্যালয়ে ৪ কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছদরুল ইসলাম।


এ সময় সঙ্গে ছিলেন, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়, গণপূর্ত বিভাগের এক্সেন অফিসার, হিলি কাস্টমস কর্মকর্তা, এসও মানিক মিয়া, উপজেলা প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া, নওপাড়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, জেলা আ'লীগের সদস্য সৈয়দ মোস্তাফিজুর রহমান, উপজেলা আ'লীগের সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, আব্দুল লতিফ মাষ্টার, প্রচার সম্পাদক এনামুল হক, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, আলিহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, কৃষক লীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, ছাত্রলীগের সাধারণ অনিক সরকার, হাকিমপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াদ হোসেন, সাঃ সম্পাদক মুহিত আহমেদ, ছাত্রনেতা সোহাগ সরকার, মহিউদ্দিন মারুফ, শান্ত, মোস্তাকিম, মোশাররফ হোসেন, সাব্বির হোসেনসহ আরও অনেকে।


শুক্রবার জুম্মা নামাজ আদায় শেষে এবং প্রতিটি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।


প্রধান অতিথির বক্তব্যে এমপি শিবলী সাদিক বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার আছে বলেই দেশের এসব উন্নয়ন সম্ভব হচ্ছে। হাকিমপুর উপজেলায় আজ প্রায় অর্ধশত কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন ও উদ্বোধন করা হয়েছে। বর্তমান সরকারের এই সব উন্নয়নের কথা আপনাদের সবাইকে মনে রাখতে হবে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আপনারা নিজেদের এলাকায় হওয়া এই সমস্ত উন্নয়নের কৃতজ্ঞতা প্রকাশ করবেন বলে দাবি করছি।


তিনি উপস্থিত দলীয় নেতাকর্মীর উদ্দেশ্য বলেন, বিএনপি জামাত এর অবরোধ ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এসময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দিধাদন্দ্ব ও কোন্দল ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।


বিবার্তা/রব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com