পিরোজপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১২:৪২
পিরোজপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে লাইজু বেগম (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হযেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় পিরোজপুর পৌর শহরের মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত লাইজু বেগেম ওই এলাকার রিয়াজ খানের (৩৯) স্ত্রী ও পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোস্তফা শেখের কন্যা। আর হত্যাকারী রিয়াজ খান পৌর সভার মাছিমপুর এলাকার সোহরাব খানের ছেলে। তিনি পেশায় একজন নির্মান শ্রমিক। ঘটনার সাথে জড়িত অভিযুক্ত স্বামী রিয়াজ খান পলাতক রয়েছেন।


নিহতের ভাই সাকিল শেখ জানান, লাইজুর ব্যাংক একাউন্টে কিছু টাকা জমা ছিল। বেশ কিছুদিন ধরে তার স্বামী রিয়াজ খান তা থেকে ৫০ হাজার টাকা চেয়ে আসছিলেন। আর এ টাকা নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় এ নিয়ে আবারো ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে লাইজু ঘর থেকে বেড়িয়ে শহরে যেতে গেলে রিয়াজ আগেই ঘর থেকে বেড়িয়ে বাড়ির অনতিদুরে যুব উন্নয়ন অফিসের পাশে ওৎ পেতে থাকে। সেখান থেকে যাবার সময় সে লাইজুর উপর ঝাপিয়ে পড়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক ক্ষত হয় এবং রক্তক্ষরণ হতে থাকে। এ সময় নিহত লাইজুর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে । আর অভিযুক্ত রিয়াজ পালিয়ে যায়।


পরে পুলিশের সহযোগিতায় এলাকাবাসী লাইজুকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সাকিল সরোয়ার জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হয়েছে।


পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবীর মোহাম্মদ হোসেন জানান, পুলিশ মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সাথে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে । এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


বিবার্তা/তাওহীদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com