পিরোজপুরে আ. লীগ নেতাকর্মীদের অবরোধ প্রতিহত মঞ্চ গঠন
প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩, ১৮:১৪
পিরোজপুরে আ. লীগ নেতাকর্মীদের অবরোধ প্রতিহত মঞ্চ গঠন
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে বুধবার (১ নভেম্বর) আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির ডাকা অবরোধ প্রতিহত করতে বিভিন্ন স্থানে গঠিত প্রতিহত মঞ্চে সমাবেশ করেছেন। এর আগে গত মঙ্গলবার (৩১ অক্টেবর) পিরোজপুর শহর সহ জেলার নাজিরপুর ও ইন্দুরকানী উপজেলায় ওই মঞ্চ গঠন করা হয়।


বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে সারা দেশব্যাপী ৩দিনে অবরোধ ঘোষণা করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) অবরোধের দ্বিতীয় দিন। তবে অবরোধের প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও পিরোজপুরের যানবাহনের চলাচল ছিলো স্বাভাবিক। বিএনপি’র নেতা-কর্মীদের তেমনভাবে মাঠে দেখা যায়নি।


বিএনপির অবরোধ কর্মসূচি প্রতিহত করতে স্থানীয় এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে গঠিত ৯টি অবরোধ প্রতিহত মঞ্চে স্থানীয় নেতা-কর্মীদের অবস্থান নিতে দেখা গেছে।


বুধবার( ১ নভেম্বর) দুপুরে জেলার ইন্দুরকানী উপজেলা সরকারী কলেজ মোড়ে অবস্থান কর্মসূচিতে থাকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ হোসেন জানান, বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধ কর্মসূচিতে স্থানীয় মানুষের স্বাভাবিক জীবনযাত্রা যাতে কোন রকম বিঘ্নিত না হয় সেজন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের নির্দেশে আমরা স্থানীয় নেতা-কর্মীরা সকাল থেকে বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছি। দুপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছি।


জেলার নাজিরপুর উপজেলার মটিভাঙ্গায় অবস্থান কর্মসূচিতে থাকা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ফকির জানান, অবরোধ কর্মসূচির নামে বিএনপি-জামায়াত যাতে কোন ধরনের সহিংসতা করতে না পারে তা প্রতিহত করতে দলীয় নেতাকর্মীদের নিয়ে আমরা রাজ পথে অবস্থান করছি ।


পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর, ইন্দুরকানী) আসনের ৩টি উপজেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে, রাস্তার বিভিন্ন স্থানে পুলিশের সতর্ক অবস্থান। আর একই সাথে অবরোধ প্রতিহত করতে স্থানীয় আ’লীগ, ছাত্র ও যুবলীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছেন। স্থানীয় বিভিন্ন রুটে গণপরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে। ঢাকাসহ দূরপাল্লার গাড়ি চলছে।


বিবার্তা/তাওহীদুল/এসবি


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com