রাজশাহীতে ইয়াবা সহ নারী মাদক কারবারি গ্রেফতার
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ১৭:১১
রাজশাহীতে ইয়াবা সহ নারী মাদক কারবারি গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীতে ৫ হাজার ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগর ১ লাখ ৩৭ হাজার টাকা সহ এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


গ্রেফতারকৃতর নাম কলি আক্তার (৩৫)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখেরচক এলাকার আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী। সে বর্তমানে বালিয়া পুকুর বড়বটতলার বাসিন্দা।


আরএমপি পুলিশের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। পুলিশ জানায়, গতকাল বিকেল ৫টার দিকে বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া ও বালিয়া পুকুর বড়বটতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


২২ অক্টোবর, রবিবার দুপুরে আরএমপি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জামিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ডিবি পুলিশের পরিদর্শক মো. তৌহিদুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে।


উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এবং কলি আক্তারকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।


জিজ্ঞাসাবাদে কলির দেয়া তথ্যমতে ডিবি পুলিশ ওই দিন সন্ধ্যা ৬টায় বালিয়া পুকুর বড়বটতলায় ভাড়াবাসা তল্লাশি করে আরও ৪ হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার করে তারা।


এছাড়া কলি আরও জানায়, সে দীর্ঘদিন যাবৎ তার স্বামী আরেফিন ইসলাম সঞ্জুর সহযোগিতায় ইয়াবা ট্যাবলেট রাজশাহীর শেফালী, সাজু, মুরগী রানাসহ অনেকের কাছে বিক্রয় করে আসছে।


গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com