সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক শিশুর আত্মহত্যা
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ২২:৫৮
সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক শিশুর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সানারপাড়ের একটি বাসায় রিয়া মনি নামের ১৪ বছর বয়সি এক শিশু আত্মহত্যা করেছে।


১অক্টোবর, রবিবার রাত ৮টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।


নিহতকে হাসপাতালে নিয়ে আসা বড় বোন রিমা আক্তার জানান, আজ রাতে আমি আমাদের পাশের বাড়িতে যাই সেখানে থেকে দশ মিনিট পর এসে দেখি আমাদের ঘরের দরজা বন্ধ পরে জানালা দিয়ে দেখি আমার বোন ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলছে। তখন আমার চিৎকারে আমাদের আশেপাশের ছেলেরা এসে ওকে ফ্যান থেকে ওড়না কেটে নামিয়ে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার বোনকে মৃত ঘোষণা করেন। কি কারণে ফাঁস দিয়েছে সেটা আমারা বলতে পারছিনা।


নিহতের গ্রামের বাড়ি মাদারিপুরের কালকিনি এলাকায়। বর্তমানে সিদ্ধিরগঞ্জের সানারপাড় মসজিদ সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকতো। নিহতের বাবা মোহাম্মদ রহিম বেপারী কাতার প্রবাসী এবং আমার মা একটি বেসরকারি হাসপাতালে আয়ার কাজ করেন। দুই বোন এক ভাই রিয়া মনি সবার ছোট।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, সিদ্ধিরগঞ্জ থেকে এক শিশুকে ফাঁস দেয়া অবস্থায় ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারণে মেয়েটি গলায় ফাঁস নিল এ বিষয়ে তারা কিছুই বলছেননা। যার কারণে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com