শিরোনাম
দৌলতপুরে অস্ত্র ও গুলিসহ আটক ২
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৮
দৌলতপুরে অস্ত্র ও গুলিসহ আটক ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে অস্ত্র ও গুলিসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রসীসহ ২ জনকে আটক করা হয়েছে।


সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আদাবাড়িয়া মাঠে উজ্জ্বল হোসেনের ইটভাটার সামনে অভিযান চালিয়ে সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী নাটক (৪৫) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড উদ্ধার করা হয়েছে। সে প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া গ্রামের মৃত রহিতুল্লাহর ছেলে।


শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নাটকের বিরুদ্ধে দৌলতপুর থানায় সন্ত্রাসী কর্মকাণ্ড, পুলিশকে লক্ষ্য করে গুলি, অস্ত্র ও মাদক মামলাসহ বিভিন্ন অপরাধের ৮টি মামলা রয়েছে। সে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয়ের জন্য ইটভাটার কাছে অবস্থান করছিল বলে দৌলতপুর থানা পুলিশ সূত্র জানিয়েছে।


অপরদিকে সোমবার সন্ধ্যায় দৌলতপুর উপজেলা বাজার পূর্বপাড়া গ্রামে অভিযান চালিয়ে আসাদুল (৪৪) নামে আরেক অপরাধীকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, চাইনিজ কুড়াল ও বর্শাসহ বিভিন্ন ধরণের দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে দৌলতপুর থানা পুলিশ নিশ্চিত করেছে।


অস্ত্রসহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আটকের বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সোমবার দিবাগত রাত অনুমানিক সাড়ে ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আদাবাাড়য়া মাঠের উজ্জ্বলের ইটভাটার সামনে অভিযান চালিয়ে ওয়ান শুটারগান ও দুই রাউন্ড শর্টগানের গুলিসহ সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ী নাটককে আটক করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা হলে আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শরিফুর/রোমেল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com