দুর্গাপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম করলো সন্ত্রাসীরা
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২০
দুর্গাপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম করলো সন্ত্রাসীরা
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকণায় দুর্গাপুরে নূর নবী (৪৫) নামে এক যুবলীগ নেতার উপর হামলা চালিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ হামলার ঘটনায় হাদিউল নামে আরো একজন আহত হয়েছেন।


শনিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এই ঘটনা ঘটে। আহত নূর নবী উপজেলার বিরিশিরি ইউনিয়নের নলজোড়া গ্রামের বাসিন্দা।


স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন নূর নবী। এসময় কুল্লাগড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামে আগে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়।


এ সময় সন্ত্রাসীরা নূর নবীর দুই পা ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তার চিৎকারে আশপাশের স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


নূর নবীর পরিবারের সদস্যদের দাবি এলাকার কুখ্যাত সন্ত্রাসী বাহিনী ও চোরাকারবারি শামীম আহমেদ ওরফে শুটার শামীমের নেতৃত্বে সন্ত্রাসীরা নূর নবীকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে।


এ ঘটনার ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, আহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ সন্ত্রাসী হামলার ঘটনায় দুর্গাপুর উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে। তারা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানায়।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com