টাঙ্গাইলে কোরআনে হাফেজের ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৯
টাঙ্গাইলে কোরআনে হাফেজের ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুরে গলায় দড়ি পেঁচানো কোরআনে হাফেজের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


২০ সেপ্টেম্বর, বুধবার সকালে পৌরসভার বোয়ালী এলাকায় পরিত্যক্ত ঘরের আড়ার সাথে দড়ি পেঁচানো ঝুলন্ত অবস্থায় আবু সাইদ (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।


নিহত আবু সাঈদ পৌরসভা বোয়ালী এলাকার মো. শহিদুল ইসলামের ছেলে।


নিহতের পিতা শহিদুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার বিকেলে আবু সাঈদ বাসা থেকে বের হয়ে যায়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজাখুঁজির পর ১৯ সেপ্টেম্বর রাতে মধুপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। বুধবার সকালে পরিত্যক্ত বাসার খোলা রুম থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় ওর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেই। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


স্থানীয়রা জানায়, নিহত আবু সাঈদ সম্প্রতি উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের কুড়ালিয়া এতিমখানা ও হেফজ মাদ্রাসা থেকে হাফেজি পাশ করার পর তাকে তার পিতা দোকানে বসিয়ে দেন। কিন্তু সে দোকানের কাজে মনোযোগ না দিয়ে সবসময় মোবাইল নিয়ে ব্যস্ত থাকতেন। বেশ কিছুদিন যাবত সে কারো সাথে কথা বলতেন না। মোবাইল আসক্তি তার আত্মহত্যার কারণ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।


মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।


বিবার্তা/ইমরুল/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com