শৈলকুপায় হাজারো দুস্থ্-অসহায়রা পেল ফ্রি স্বাস্থ্যসেবা
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৬
শৈলকুপায় হাজারো দুস্থ্-অসহায়রা পেল ফ্রি স্বাস্থ্যসেবা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের শৈলকুপায় হাজারো দুস্থ্য অসহায় মানুষদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। সেই সাথে দেওয়া হয়েছে বিভিন্ন প্রকার ঔষধ। শনিবার সকালে উপজেলার হাকিমপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পের উদ্বোধন করেন চেয়ারম্যান শিকদার ওয়াহিদুজ্জামান ইকু।


শৈলকুপা উপজেলা পরিষদের প্রয়াত উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন ও তার সহধর্মীনি মরহুমা শেফালী বেগমের স্মরণে আয়োজিত এ ক্যাম্পে ঝিনাইদহ সদর হাসপাতাল, শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা সেবা প্রদান করেন।


সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলা এ মেডিকেল ক্যাম্পে হাকিমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১ হাজার মানুষ স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। পরামর্শ ছাড়াও বিনামুল্যে ডায়াবেটিস, উচ্চরক্তচাপ, ইজিসি, ডেঙ্গু পরীক্ষা ও শেষে ঔষধ বিতরণ করা হয়।


স্বাস্থ্যসেবা গ্রহণকারী একাধিক ব্যক্তি জানান, এ ধরনের উদ্যোগ খুবই প্রশংসনীয় । বাড়ীর পাশে এমন সুবিধা সত্যিই উপকার। তারা দাবী করেন, মাসে অন্তন একবার হলে আমাদের মতো দুঃস্থ যারা চিকিৎসা করাতে বেগ পেতে হয় তাদেরকে ফ্রি চিকিৎসা দিলে খুব উপকার হতো।


চেয়ারম্যান শিকদার ওয়াহিদুজ্জামান ইকু জানান, আমার বাবা-মা দুজনই প্রয়াত। তাদের স্বরণে এমন উদ্যোগ নিয়ে আমার নিজেরই খুব ভালো লাগছে।


বিবার্তা/ফয়সাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com