শালিখায় পৃথক অভিযানে গাঁজা গাছ ও ইয়াবাসহ আটক-৩
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১৮
শালিখায় পৃথক অভিযানে গাঁজা গাছ ও ইয়াবাসহ আটক-৩
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরার শালিখায় নিজ বাড়িতে চাষকৃত একটি গাঁজা গাছসহ তরিকুল ইসলাম (৩৬) ও আয়েশা বেগম (৩০) নামে এক দম্পতিকে আটক করেছে শালিখা থানা পুলিশ ।


৪ সেপ্টেম্বর, সোমবার তাদের নিজ বাড়ি থেকে আটক করা হয়। তারা শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের হরিশপুর গ্রামের বাসিন্দা। এছাড়াও সোমবার রাতে শালিখা উপজেলার আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৫০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবাসহ মাগুরা সদর থানার টিলা গ্রামের মোস্তাক খাঁ (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।


শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে শালিখা থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রাকিবের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ টিম তাদের আটক করেন।


তথ্যটি নিশ্চিত করে শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবতায়নের লক্ষ্যে শালিখা উপজেলাকে মাদক মুক্ত করতে মাগুরা জেলা পুশিল সুপার মশিউদ্দৌলার রেজা পিপিএম (বার) এর দিকনির্দেশনায় আমাদের অভিযান চলছে তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে একটি গাঁজা গাছসহ দুইজন এবং ৫০ গ্রাম শুকনা গাঁজা ও ২০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/মনিরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com