কিস্তির টাকা চাওয়ায় এনজিও কর্মী হত্যা
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১২:৩৯
কিস্তির টাকা চাওয়ায় এনজিও কর্মী হত্যা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে নিখোঁজের ৭ দিন পর মাটিচাপা দেয়া অবস্থায় মো. ইউনুস নামে এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে পৌর শহরের কালু হাজী সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জাবেদ হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।


নিহত ইউনুছ গ্রামীণ বাংলা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির কর্মকর্তা ও ফরিদপুর সদর উপজেলার কানাইপুর এলাকার আবদুর রশিদ মোল্লার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর পৌর শহরের গণি হেড মাস্টার সড়কে পরিবার নিয়ে একটি ভবনে ভাড়া থাকতেন। আটককৃত জাবেদ স্থানীয় কালু হাজী সড়ক এলাকার বাসিন্দা।


পুলিশ জানায়, গত ২৪ আগস্ট রাতে ইউনুছ বাসা থেকে মোটরসাইকেলযোগে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পরদিন তার স্ত্রী সুলতানা জামান সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সেই অভিযোগের সূত্র ধরে জাবেদ হোসেনকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের কালু হাজী সড়কের পাশে তার নিজ দোকানের পিছন থেকে মাটিচাপা দেয়া অবস্থায় ইউনুছের মরদেহ উদ্ধার করা হয়।


অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান মোস্তফা স্বপন জানান, ঋণের টাকা নিয়ে বিরোধের জেরে ধরে ইউনুছকে হত্যা করে মাটিচাপা দিয়ে রাখা হয়। পরে তার মোটর সাইকেল ও মোবাইল পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয়া হয়। মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজন পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


বিাবর্তা/সুমন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com