লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন মন্ত্রী বীর বাহাদুর
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ০১:১৯
লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন মন্ত্রী বীর বাহাদুর
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, মানুষ এখন বিচ্ছিন্ন নয়। উন্নয়নের কারনে পাহাড় ও সমতলের মানুষ এগিয়ে যাচ্ছে। দেশের অবকাঠামো খাতে উন্নয়নে প্রধানমন্ত্রী চমক দেখিয়েছেন।


লামা ও আলীকদমে ২২ কোটি ৪২ লাখ টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।


তিনি আরো বলেন, দেশের প্রতিটি গ্রাম ও শহরের সব নাগরিকের কাছে উন্নয়নের সকল সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছে। তাই পাহাড়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।


৩০ আগস্ট, বুধবার দুপুরে বান্দরবান জেলার লামা উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্থর ও উদ্বোধন সহ সা¤প্রতিক কালে অতিবৃষ্টির কারণে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে শষ্য বীজ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে অনুষ্ঠাানে বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল ইসলাম মজুমদার, সড়ক বিভাগের নিবাহী প্রকৌশলী মোসলেহ উদ্দীন চৌধুরী,পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের নিবাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাফা জামাল, ইউএনও মো. মোস্তফা জাবেদ কায়সার, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ অতিথি ছিলেন।


এর আগে ও পরে লামা এবং আলীকদম উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ১ কোটি ৯২লাখ, এলজিইডি’র ৬কোটি ৯৭লাখ, সড়ক ও জনপথ বিভাগের ১০ কোটি ১৭ লাখ এবং জেলা পরিষদের ৩কোটি ৩৬ লাখ টাকার ২২ কোটি ৪২ লক্ষ টাকার ১৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।


বিবার্তা/আরমান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com