প্রধানমন্ত্রীর বাইসাইকেল উপহার পেল ১২৯ গ্রাম-পুলিশ
প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ১৯:১৯
প্রধানমন্ত্রীর বাইসাইকেল উপহার পেল ১২৯ গ্রাম-পুলিশ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাইসাইকেল উপহার পেল ১৫ ইউনিয়নের ১২৯ গ্রাম-পুলিশ ও একইসময় ২১টি ইউনিয়নের ১৯৩ গ্রাম-পুলিশকে নতুন পোশাক দেওয়া হয়।


২৮ আগস্ট, সোমবার দুপুর পৌনে ২টার দিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিক ভাবে গ্রাম-পুলিশদের হাতে বাইসাইকেল তুলে দেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান।


এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান।


এর-আগে পরিষদ মিলনায়তন সম্মেলন কক্ষে ২১ ইউনিয়নের চেয়ারম্যান ও দায়িত্বরত গ্রাম-পুলিশদের সঙ্গে ৩ ঘণ্টাব্যাপী মতবিনিময় করেন সংশ্লিষ্ট কর্মকর্তা’রা।


মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক (ডিসি) সুরাইয়া জাহান বলেন, আমাদের সামনে একটি মিশন রয়েছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে দেখতে চায়। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। কীভাবে কাজ করলে আমরা এগিয়ে যাবো। এজন্য সবাই মিলেমিশে কাজ করবো।


ডিসি সুরাইয়া জাহান গ্রাম-পুলিশদের প্রশংসা করে বলেন, আমাদের গ্রামীণ জনগোষ্ঠীকে সুরক্ষা ও সুশৃঙ্খল রাখতে অক্লান্ত পরিশ্রম করছে গ্রাম-পুলিশ। বিভিন্ন সময় আমরা অভিযোগ পেয়ে থাকি তারা সঠিক সময় বেতন পান না। তাদের বেতন সঠিক সময় পরিশোধ করতে উপস্থিত চেয়ারম্যানদের একটু মানবিক হতে বলেন।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com