সাঈদীকে নিয়ে পোস্ট করায় নরসিংদীতে ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কৃত
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ২২:০৪
সাঈদীকে নিয়ে পোস্ট করায় নরসিংদীতে ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কৃত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজাকার ও যুদ্ধাপরাধের দায়ে সাজাপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় নরসিংদী জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিট থেকে ৬জনকে সাময়িক বহিষ্কার এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের নিকট সুপারিশ করা হয়েছে।


১৭ আগস্ট, বৃহস্পতিবার নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহজালাল আহাম্মেদ শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নরসিংদী জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিট থেকে ৬জনকে বহিষ্কার করার কথা জানানো হয়। বহিষ্কৃত ৬ জন হলেন;


সুজন ভূইয়া (সহ-সভাপতি, মধাবদী থানা ছাত্রলীগ), মোঃ নাদিম মিয়া (সহ-সভাপতি পলাশ থানা ছাত্রলীগ), জে এস জুনায়েদ, (যুগ্ম আহ্বায়ক, কৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগ), সাকিব আহাম্মেদ, (যুগ্ম আহ্বায়ক, নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগ), শরিফুল ইসলাম শরীফ, (সহ-সভাপতি, পাইকারচর ইউনিয়ন ছাত্রলীগ), হাফিজুর রহমান অপু (সহ-সভাপতি, জিনারদী ইউনিয়ন ছাত্রলীগ)।



এ ব্যাপারে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, বহিষ্কৃতরা যুদ্ধাপরাধী ও রাজাকার সাঈদী কে নিয়ে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট করেছে যা সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কাজ। উক্ত ৬ জনের বিরুদ্ধে সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কাজের প্রমাণ পাওয়ায় তাদেরকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের নিকট সুপারিশ করা হয়েছে।


নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহজালাল আহাম্মেদ শাওন জানান, বহিষ্কৃতদের বিরুদ্ধে সংগঠনের নীতি পরিপন্থী, ছাত্রলীগ এবং আওয়ামী লীগের বিরুদ্ধে কাজ করার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। তারা যুদ্ধাপরাধী ও মানবতা বিরোধী কাজের অভিযোগে অভিযুক্ত ও আজীবন সাজাপ্রাপ্ত আসামী দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে তার পক্ষপাতিত্ব করে মায়া কান্না দেখিয়ে ফেসবুকে পোস্ট করেছে। আমাদের ছাত্রলীগের ভিতরে ঘাপটি মেরে থাকা জামায়াত শিবিরের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার জন্যই তাদেরকে বহিষ্কার করা হয়েছে।


তিনি আরও জানান, উক্ত ৬ জনকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের নিকট সুপারিশ পাঠানো হয়েছে।


বিবার্তা/এমজে/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com