নড়াইলে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১৭:৪৬
নড়াইলে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউপির কল্যাণপুর গ্রামের সুফল বিশ্বাস (৩৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।


বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিবাগত রাত একটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত অনিল বিশ্বাসের ছেলে।


পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে নিজ জমির পাট কেটে জাগ দেবার জন্য ৭ম শ্রেনীর ছেলে সুদেব বিশ্বাস কে সাথে নিয়ে কল্যাণপুর শ্মশানঘাট এলাকায় যাচ্ছিল সুফল বিশ্বাস। পথিমধ্যে নির্জন এলাকায় একই গ্রামের তার প্রতিপক্ষ তমাল মোল্যার নেতৃত্বে রুস্তম মোল্যা, রুবেল শেখসহ ৬/৭ জন মিলে তাকে হাড়ুড়ি ও লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সুফল বিশ্বাস কে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে ডাক্তাররা তার অবস্থার অবনতি দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় মারা যায়।


স্থানীয় সূত্রে জানা গেছে, সুফল বিশ্বাস স্ত্রী ও দুই ছেলে-মেয়ে থাকা অবস্থায় গত বছর একই গ্রামের রোস্তম মোল্যার মেয়ে রিনার সাথে প্রেমের সম্পর্ক করে তাকে নিয়ে পালিয়ে যায়। সেই ঘটনায় মামলা হলে ৭ মাস হাজত খেটে তমালদের ভয়ে পালিয়ে বেড়াতো। স্থানীয় কয়েক জনের আশ্বাসে মাস খানেক আগে জনসম্মুখে (গ্রামে) সে আসে।


এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন,পূর্ব শক্রতার জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। খুলনা থেকে লাশ ময়নাতদন্ত শেষে লোহাগড়ার লাহুড়িয়ার কল্যানপুর গ্রামে আসার পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com