৩০ আগস্ট পঞ্চগড়-খুলনা রুটে নতুন ট্রেন চালু: রেলমন্ত্রী
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ২০:২১
৩০ আগস্ট পঞ্চগড়-খুলনা রুটে নতুন ট্রেন চালু: রেলমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রেলমন্ত্রী অ্যাডভোকেট আলহাজ্ব মো. নুরুল ইসলাম বলেছেন, চলতি মাসের ৩০ তারিখের মধ্যে চালু হচ্ছে পঞ্চগড় থেকে খুলনা সরাসরি নতুন ট্রেন সার্ভিস। ট্রেনটি পঞ্চগড় থেকে মোংলা সমুদ্র বন্দর পর্যন্ত চলাচল করবে।


১৪ আগস্ট, সোমবার পঞ্চগড় আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় এ কথা বলেন রেলমন্ত্রী।


শোক প্রস্তুতি সভায় রেলমন্ত্রী মন্ত্রী বলেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুর হত্যাকারীদের দোষরেরা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশ বিরোধী তাদের এই অপচেষ্টা আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে প্রতিহত করবে।


রেল সার্ভিস সম্প্রসারণ বিষয়ে রেলমন্ত্রী বলেন, উত্তরাঞ্চলের মানুষের যাতায়াতের সুবিধার্থে বিশেষ করে বিভাগীয় শহর রংপুরের সাথে যোগাযোগ সহজতর করতে এই মাসের মধ্যে পঞ্চগড় থেকে রংপুর ভায়া বনারপাড়া পর্যন্ত আরেকটি লোকাল ট্রেন সার্ভিস রামসাগর এক্সপ্রেস ট্রেন চলাচল করবে। নতুন ট্রেন সার্ভিসের ঘোষণায় এসময় রেলমন্ত্রীকে দলীয় নেতৃবৃন্দ তাৎক্ষণিক কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।


সভায় অন্যানের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, আওয়ামী লীগ নেতা আবু তোয়াবুর রহমান ও মনিরা পারভিনসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/রিয়াদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com