গোবিন্দগঞ্জে সাড়ে ৩ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক পলাতক
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ১৯:৫৭
গোবিন্দগঞ্জে সাড়ে ৩ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক পলাতক
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কোচাশহর ইউনিয়নে পায়েল নামের এক ব্যাক্তির বিরুদ্ধে সাড়ে ৩ বছরের এক শিশুর‌ মুখ বেধে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটির শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর বাজিদপুর গ্রামের দিনমজুর কামরুল ইসলাম ও তার স্ত্রী বৃহস্পতিবার বিকালে শিশু কন্যাকে বাসায় রেখে জীবিকার তাগিদে বাহিরে অবস্থান করছিল। এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ির জাইদুল ইসলামের ছেলে পায়েল ওই শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়।


শিশুটিকে বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হলে শিশুটিকে ঘরের বাহিরে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।


পরে প্রতিবেশীরা শিশুটিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় এবং তার বাবা-মাকে খবর দেয়। এ খবর পেয়ে শিশুটির বাবা-মা শিশুটিকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণে কারণে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করে।


উল্লেখ্য যে ধর্ষকের লোকজন মিমাংসার অজুহাতে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন টালবাহানা করে। এ ব্যাপারে ১৩ আগষ্ট গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দায়ের হয়েছে।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com