রাজবাড়ী হেল্পলাইনের সভাপতি সোহেল, সম্পাদক মামুন
প্রকাশ : ১০ আগস্ট ২০২৩, ১৬:১৮
রাজবাড়ী হেল্পলাইনের সভাপতি সোহেল, সম্পাদক মামুন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর সবচেয়ে জনপ্রিয় মানবিক সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ২০২৩-২০২৪ সালের কার্যনির্বাহী পরিষদ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মাদ সোহেল মিয়াকে সভাপতি ও অগ্রণী ব্যাংক রাজবাড়ী শাখার সিনিয়র অফিসার আল মামুনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


১০ আগস্ট, বৃহস্পতিবার সংগঠনটির নিজস্ব ফেসবুক পেইজের মাধ্যমে সাবেক সাধারণ সম্পাদক আফরোজা বানু মিথুন ১১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি ঘোষণা দেন।


রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের সাবেক সভাপতি প্রকৌশলী আব্দুল্লাহ্ আল মামুন রনি ও সাধারণ সম্পাদক আফরোজা বানু মিথুন স্বাক্ষরিত পত্রে জানা যায়, আগামী এক বছর এই কমিটি তাদের দায়িত্ব পালন করবেন। উক্ত কমিটি দ্রুততম সময়ের মধ্যে সাধারণ কমিটি, উপজেলা ভিত্তিক কমিটি গঠন করাসহ সংগঠনটি পরিচালনা ও গতিশীলতায় সকল ধরনের কাজ করবে বলে জানানো হয়।


কার্যনির্বাহী পরিষদ কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আফরোজা বানু মিথুন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন হিমেল, কোষাধ্যক্ষ জেসমিন আরা, সদস্য ডা. নুরুল ইসলাম আযম, খ. ম. মুহতাশিম মাহমুদ হাসিব, রনি আহমেদ, তানজিয়া মেহজাবিন ও মোহাম্মদ সালমান বেগ।


উল্লেখ্য, ২০২০ সালের ১ মে যাত্রা শুরু করে সংগঠনটি। বিগত তিন বছরে সংগঠনটি জেলায় ব্যাপক মানবিক কাজ করে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সমৃদ্ধ হয়েছে। করোনাকালীন সময়ে রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা ও ফ্রি টেলিমেডিসিন সেবা প্রদান করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। পরবর্তীতে বন্যার্তদেন মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, শীত ও ঈদবস্ত্র বিতরণ, বৃক্ষরোপন কর্মসূচি, অসহায় দুস্থদের আর্থিক সহায়তা, চিকিৎসা সাহায্যে, রক্তদান, গৃহহীনদের ঘর নির্মাণ, প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ ও তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, গ্রন্থাগার নির্মাণসহ নানাবিধ সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে সংগঠনটি।


সংগঠনটিতে রাজবাড়ীর অসংখ্য কীর্তি সন্তান যুক্ত রয়েছেন। যারা সরকারের বিভিন্ন দপ্তরের উচ্চ পর্যায়ে কর্মরত রয়েছেন। আরো যুক্ত আছেন সাংবাদিক, শিক্ষক, ব্যাংকার, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। ফেসবুক পেইজে ৮০ হাজার ফলোয়ার রয়েছে রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com