ভাইরাল আশুতোষ বেপারী গণভবনে: সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ২০:২৩
ভাইরাল আশুতোষ বেপারী গণভবনে: সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মদ ও নারী নিয়ে ভাইরাল পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশুতোষ বেপারীর গণভবনে প্রবেশের ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।


৬ আগস্ট, ববিবার দুপুরে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিয়ে বিভিন্ন জনের বিভিন্ন নিন্দা প্রকাশ করেন।


আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, রবিবার (৬ আগস্ট) সকালে ১০টায় আগামী সংসদ নির্বাচন সামনে রেখে দলের তৃণমূলের নেতাদের নিয়ে গণ ভবনে এক বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়। ওই সভায় নাজিরপুর থেকে দলের নাজিরপুর উপজেলা সভাপতি মো. মোশারেফ হোসেন খান ও সাধারণ সম্পাদক আশুতোষ বেপারী অংশ নেন। সেখানে উপজেলা সভপতির পাশেই সাধারণ সম্পাদক আশুতোষ বেপারীর বসা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলের নেতা-কর্মীরা ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন।


এর একটিতে পিরোজপুর জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ভিপি শিকদার চাঁন লিখেছেন, আশুতোষ পবিত্র অঙ্গনকে কলুষিত (কলুষিত) করেছে। হায়রে জেলা কমিটি।


জেলা যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক শিরিন আফরোজ লিখেছেন, এ আর নতুন কি! ২০০৯ সালের পর থেকে পিরোজপুর আওয়ামী লীগের জেলা কমিটিতে বেশ কিছু এই ধরনের লোককে নেতা নেত্রী বানানো হয়েছে।


এ বিষয়ে জানতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি তা রিসিভ করেননি। তাই জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।


উল্লেখ্য, গত জুলাই মাসের মাঝামাঝি সময়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশুতোষ বেপারীর একাধিক নারীর সাথে পৃথক মদ খাওয়া ও এক নারীর সাথে যৌন কাজের ছবি ভাইরাল হয়। বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতারা তখন নিন্দা সহ তাকে দলীয় পদ থেকে প্রত্যাহারের জন্য দলের সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সহ সংগঠনের দায়িত্বপ্রাপ্তদের কাছে লিখিত অভিযোগ দাখিল করা হয়।


বিবার্তা/তাওহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com