দৌলতপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ২২:০৯
দৌলতপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশের সফল ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন, ৮ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালন এবং ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যদায় পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


৩ আগস্ট, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. শাহীদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে পৃথক এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্। বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নেতা টিপু নেওয়াজ, দৌলতপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, বীর মুক্তিযোদ্ধা কাওছার আলী, হায়দার আলী, আবু আফফান, দৌলতপুর মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ঈমাম হাফেজ মাও. মো. সাইফুল ইসলাম, দৌলতপুর মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ও দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।


এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, গণমাধ্যমকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসসহ শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্যে পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


কর্মসূচির মধ্যে রয়েছে, জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, কালোব্যাজ ধারণ, শোক র‍্যালি, আলোচনা সভা, সেলাই মেশিন ও ঋণ বিতরণ।


বিবার্তা/শরিফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com