নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৭:০০
নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত যানের ধাক্কায় সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছেন।


২ আগস্ট, বুধবার দিবাগত রাত ১২টার দিকে শিবপুর সৈয়দনগরের ফিডার রোডসংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশাটি মহাসড়কে উঠতে যাচ্ছিল।


নিহত তিনজন হলেন, শিবপুরের পালপাড়া এলাকার মো. রুকন উদ্দীনের ছেলে জজ মিয়া (২৩) কামারগাঁও এলাকার মো. নজরুল ইসলামের ছেলে অটোরিকশাচালক নাসির উদ্দীন (২৫) এবং ফরিদপুরের নগরকান্দার তোতা মুন্সির ছেলে শাহিন হোসেন (২৮)।


ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ জানায়, দুজন যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সৈয়দনগরের ফিডার রোড ধরে এগিয়ে আসা সিএনজিটি রাত ১২টার দিকে মহাসড়কে উঠতে যাচ্ছিল। এ সময় অজ্ঞাত কোনো যানবাহন অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।


এতে অটোরিকশাটি মহাসড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই অটোচালক নাসির উদ্দীনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে পাঠান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুমড়ে- মুচড়ে যাওয়া অটোরিকসাটি ও এর মৃত চালকের মরদেহ উদ্ধার করেন।


ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক মো. আবু খায়ের জানান, নিহতদের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়। নিহতদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com