‘কোন দেশের ক্ষমতা নাই কাউকে গদিতে বসিয়ে দেয়’
প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ২০:০০
‘কোন দেশের ক্ষমতা নাই কাউকে গদিতে বসিয়ে দেয়’
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিভিন্ন দেশের দূতাবাসে না ঘুরে জনগণের কাছে যান আর নিজেদের ভুল শিকার করে ক্ষমা চান, তাহলে মানুষ ভোট দিতে পারে। তাছাড়া পৃথিবীর কোনো দেশের ক্ষমতা নাই আপনাদের ক্ষমতায় বসিয়ে দিবে!


২ আগস্ট, বুধবার বিকালে জেলা নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য এসব কথা বলেন।


তিনি আরও বলেন, খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন তখন তিনিই বলেছেন, পৃথিবীতে নিরপেক্ষ বলে কোন মানুষ নাই। আজ তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আসা করে কীভাবে।


পরে তিনি বর্তমান সরকারের নানা উন্নয়নের কথা বলেন। তিনি জনগণের উদ্দেশ্যে আরও বলেন, আগামী সংসদ নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে হবে সেই নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে। এদেশের মানুষের শেখ হাসিনার প্রতি বিশ্বাস আছে।


নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলতাফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, মো. ফকরুজ্জামান মুকুট সহ-সভাপতি রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা মো. এম এ হান্নান মোল্লা সভাপতি বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ, সহ-সভাপতি আবুল কালাম আজাদ চেয়ারম্যান বালিয়াকান্দি উপজেলা পরিষদ, মো. এহসানুল হাকিম সাধারণ যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন-আর-রশিদ উপজেলা আওয়ামী লীগ, যুগ্ম সাধারণ সম্পাদক নারদ কুমার বাছাড় উপজেলা আওয়ামী লীগ, সাংগঠনিক সম্পাদক মো. মতিয়ার রহমান উপজেলা আওয়ামী লীগ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার বাশারুল আলম (বাপ্পু) উপজেলা আওয়ামী লীগ, মো. বাদশা আলমগীর চেয়ারম্যান নবাবপুর ইউনিয়ন পরিষদ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজিজ ইকবাল।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com