সাভারে হত্যা চেষ্টার অভিযোগে গ্রেফতার ১
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৪:২৮
সাভারে হত্যা চেষ্টার অভিযোগে গ্রেফতার ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার প্রজেক্টস ম্যানেজারকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে সোহাগ মন্ডল নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।


২৮জুলাই, শুক্রবার রাতে আশুলিয়ার দূর্গাপুর থেকে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। পরে ২৯জুলাই, শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।


পুলিশ জানায়, আশুলিয়ার দূর্গাপুর এলাকায় ফ্যাশান গ্রুপ লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান ফিউচার ক্লোথিং গার্মেন্টস কতৃপক্ষ সম্প্রতি মুনছুর আহমেদ ও সোহাগ মন্ডলকে চুক্তির মাধ্যমে কারখানার ঝুট দেওয়া শুরু করেন।


কিন্তু গত কয়েক মাস ধরে সোহাগ মন্ডল ক্ষমতার দাপট দেখিয়ে তিনি একাই সমস্ত ঝুট নেওয়ার জন্য প্রজেক্টস ম্যানেজার মইনুল ইসলামকে চাপ প্রয়োগ করেন। পরে মইনুল ইসলাম তাকে একা ঝুট দেওয়া যাবে না বলে জানালে গেল ২৫ জুলাই কারখানায় প্রজেক্টস ম্যানেজার মইনুল ইসলামকে পিটিয়ে হত্যার চেষ্টা করেন সোহাগ মন্ডল ও তার লোকজন।


এসময় তাকে মারধরের পাশাপাশি তার কাছ থেকে দশ হাজার পাঁচ’শ টাকাও লুটপাট করা হয়। পরে এঘটনায় ২৫জুলাই প্রজেক্টস ম্যানেজার আশুলিয়া থানায় সোহাগ মন্ডলের নামে একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের সত্যতা পেয়ে আশুলিয়া থানা পুলিশ রাতে সোহাগ মন্ডলকে গ্রেফতার করে।


এবিষয়ে আশুলিয়া থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হয়েছে।


গ্রেফতারকৃত সোহাগ মন্ডল আশুলিয়ার দূর্গাপুর এলাকার আলমাস মন্ডলের ছেলে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com