‘আওয়ামী লীগ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে’
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ২০:০৯
‘আওয়ামী লীগ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে’
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সবসময় শান্তিতে বিশ্বাস করে, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আ’লীগ সরকার উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে, তা দেখে বিএনপি আজ দিশেহারা হয়ে পড়েছে। পদ্মা সেতুসহ সকল উন্নয়নের সুফল কিন্তু আওয়ামী লীগ একা ভোগ করে না, বিএনপির সকলেই এর সুফল ভোগ করে। এসব মাথায় রেখেই আপনারা অরাজকতা করবেন।


২৮ জুলাই, শুক্রবার বিকালে টাঙ্গাইল সদর উপজেলার বাণিজ্যিক এলাকা করটিয়া মসজিদ রোডে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান আনছারী শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


তিনি বলেন, বিএনপি রাজনীতির নামে আগুন সন্ত্রাস করেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছেন, আমাদের নেত্রীর উপর ২১ বার হত্যার চেষ্টা চালানো হয়েছে। তিনি যেন মারা যান সেটাই উদ্দেশ্য ছিল ২১ আগস্ট গ্রেনেড হামলা।


তিনি আরও বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপি আজ দিশেহারা হয়ে পড়েছে। তাই তারা উন্নয়নকে ব্যাহত করার জন্য নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।


করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি আশরাফুজ্জামান স্মৃতি, সংবর্ধিত অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।


এসময় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসী আক্তার রুনু, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন শিবলী সাদিক,করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম আনছারী, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, সদর উপজেলার সকল ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় আ'লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সা’দত কলেজের ছাত্র সংসদের সাবেক এজিএস সোহেল আনছারী।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com