ধানমন্ডি ৩২ নম্বরে ককটেল বিস্ফোরণ, যুবকের এলাহীকাণ্ড
প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ২১:৪০
ধানমন্ডি ৩২ নম্বরে ককটেল বিস্ফোরণ, যুবকের এলাহীকাণ্ড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর ফলে মুহূর্তের মধ্যে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এ ঘটনায় কেউ হতাহতের হয়নি।


২৩ জুলাই, রবিবার বিকালে দিকে এই ঘটনা ঘটে। জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে এ এলাহীকাণ্ড।


প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বিকট শব্দে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণের চারপাশে ধোঁয়ায় ভরে যায়। এসময় এক ব্যক্তি ককটেলের মত তিনটি বন্ধু পাশে রেখে এবং একটি ককটেলের মালা গলায় ঝুলায়। এরপর বোতল থেকে পেট্রোলের মত তরল পদার্থ নিজের সারা শরীরে ঢালেন। এসময় তার সঙ্গে থাকা এক ব্যক্তিকে ব্যনার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এসময়ে নিরাপত্তাকর্মীরা তার হাত থেকে বোতল কেড়ে নেন এবং গলা থেকে ককটেল সাদৃশ্য মালাটি খুলে নেন। তারপর তাকে লেকের পানিতে ভিজিয়ে বিপদমুক্ত করা হয়।


জানা গেছে, ওই ব্যক্তি নিজেকে হালিম রাজ এবং প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে চেষ্টা করেন।



তার সঙ্গে থাকা ব্যাক্তির ব্যানারে লেখা ছিল, কোথায় প্রিয় মাননীয় সরকার, মাননীয় প্রধানমন্ত্রী লক্ষ কোটির কোটি সমস্যা ও সমস্যার সমাধান জানি গুজব নয় বাস্তব বলছি, লক্ষ কোটি গোপালের এক গোপাল আমি অভিনেতা হালিম রাজ সোনার বাংলা ও সোনার বাংলার মানুষ ঠিক করার মেশিন, কালো কয়লায় খাটি সোনায় রূপান্তরিত করতে পারি।


এ বিষয়ে কথা বলতে চাইলে নিরাপত্তাকর্মীরা কোনো মন্তব্য করতে রাজি হননি।


ধানমন্ডি থানার ডিউটি অফিসার অমৃতা গণমাধ্যমকে জানান, ধানমন্ডির ৩২ নম্বর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে সেটা আমরা শুনেছি। আমাদের টিম ঘটনাস্থলে গেছেন। তদন্ত করলে বিস্তারিত জানা যাবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com