সরকারের উন্নয়ন এবং অগ্রগতিকে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র চলছে: পরিবেশমন্ত্রী
প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ১৭:৫৮
সরকারের উন্নয়ন এবং অগ্রগতিকে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র চলছে: পরিবেশমন্ত্রী
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আজকে সারা দেশে এবং দেশবিদেশে এ সরকারের উন্নয়ন এবং অগ্রগতিকে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন।


২২ জুলাই, শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া মোড়ে যুবলীগ আয়োজিত ‘তারুণ্যের জয়যাত্রা, সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


মন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ বাংলাদেশে যে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। সে উন্নয়ন ও অগ্রযাত্রাকে ধরে রাখার জন্য তারুণ্যের জয়যাত্রা ও তারুণ্যের সমাবেশে সকলের অংশগ্রহণ করা প্রয়োজন। আপনারা তরুণ সমাজ, যুব সমাজ আপনারা এগিয়ে আসবেন, আগামী নির্বাচনে আবার আমরা যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করতে পারি। সকলের ষড়যন্ত্র ছিন্ন-ভিন্ন করে এবং দেশি-বিদেশি সব ষড়যন্ত্র মোকাবিলা করে এ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ধরে রাখার জন্য আমি আপনাদের অনুরোধ করব, আপনারা মানুষের ঘরে যাবেন। এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে, সে উন্নয়নের বার্তা সাধারণ মানুষের মাঝে বুঝাবেন। মানুষ আমাদের পক্ষে আছে, মানুষ আমাদের পক্ষে থাকবে এবং নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে ইনশাল্লাহ।


উপজেলা যুবলীগ আয়োজিত ‘তারুণ্যের জয়যাত্রা, সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি ফজিলা শারমিন। প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সভাপতি আলহাজ হাবিবুর রহমান হাবিব। এতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল আমিন প্রমুখ।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘আমরা মানুষ ও বন্যহাতি দ্বন্দ্ব নিরসনে অনেক প্রকল্প হাতে নিয়েছি। আমরা কাজ করে যাচ্ছি। আমরা সোলার ফেন্সিং স্থাপন করছি এবং আমাদের বনবিভাগের পক্ষ থেকে পেট্রোল পার্টি গঠন করে দেয়া হয়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি বন্যহাতি এবং সাধারণ মানুষের মধ্যে দ্বন্দ্ব নিরসনের জন্য। আমরা দেখতে চাই না হাতি মানুষকে প্রাণে মেরে ফেলেছে এবং হাতিকে মানুষ মেরে ফেলেছে। এ কারণে আপনাদের সকলের সহযোগিতা চাই, আপনাদের সহযোগিতা পেলে দ্রুত মানুষ ও হাতির দ্বন্দ্ব নিরসন করা যাবে।’


এর আগে সুফল প্রকল্পের আওতায় নির্মিত ময়মনসিংহ বনবিভাগের রাংটিয়া রেঞ্জ অফিস উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা আ.ন.ম আব্দুল ওয়াদুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ, থানার ওসি (তদন্ত) আবুল কাশেম, রাংটিয়া রেঞ্জ কর্মকর্তা মো. মকরুল ইসলাম আকন্দ প্রমুখ।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com