নির্বাচিত সরকার কোন দিনও কারো কথায় পদত্যাগ করবে না: কৃষিমন্ত্রী
প্রকাশ : ১৫ জুলাই ২০২৩, ১৫:১২
নির্বাচিত সরকার কোন দিনও কারো কথায় পদত্যাগ করবে না: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আমরা বাংলাদেশকে শান্ত রাখতে চাই, স্থিতিশীল রাখতে চাই, একটি নির্বাচিত সরকার সেই সরকারের বিরুদ্ধে এক দাবি করেছে বিএনপি পদত্যাগ, এটি হাস্যকর বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক।


১৫ জুলাই, শনিবার সকালে টাঙ্গাইল জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে একদিনে ১লক্ষ গাছ রোপণ ও পৌর উদ্যানে বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।


এসময় তিনি আরও বলেন, বিএনপিসহ অন্য বিরোধী দল যারা বলছে এই সরকার পদত্যাগ করবে তাদের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। একটি নির্বাচিত সরকার কোন দিনই কারো দাবিতে পদত্যাগ করবে না। ২০১৪ ও ১৫ তে তাদের সন্ত্রাস আমরা দেখেছি। সন্ত্রাসকে এই দেশের মানুষ মোকাবেলা করতে পেরেছে। ইনশাআল্লাহ যারা এই পদত্যাগের দাবি করছে তাদের দাবি কোনোদিনও পূরণ হবে না। এটি একটি হাস্যকর বিষয়। অতএব, তারা সহযোগিতা করতে পারে কীভাবে নির্বাচন সুষ্ঠু করা যায়।


এসময় টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র সিরাজুল হক আলমগীর, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার প্রমুখ।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com