নরসিংদীর মাধবদীতে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ২০:৪৯
নরসিংদীর মাধবদীতে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর মাধবদীতে ফিরোজ সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।


১১ জুলাই, মঙ্গলবার দিবাগত রাত ১২টায় মাধবদী বাসস্ট্যান্ড সংলগ্ন সোনার বাংলা মার্কেটের বিপরীতে হাজী ফিরোজ সুপার মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এসময় ওই মার্কেটের ৭টি দোকানের মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ১২টার দিকে মার্কেটের জনি ইলেকট্রনিক্স নামে একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। এসময় মার্কেটের নৈশপ্রহরীসহ পথচারীরা আগুন দেখতে পায়। ফায়ার সার্ভিসে খবর দিলে মাধবদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রাত পৌনে ১টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়।


এরই মধ্যে আগুন পার্শ্ববর্তী কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। মাধবদী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করলে এর কিছু সময়ের মধ্যে পানি সংকটে পড়ে তারা। পরে নরসিংদী ফায়ার সার্ভিসের সহযোগিতা চাইলে নরসিংদী থেকে আরো দুইটি ইউনিট এসে তাদের সাথে যুক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করতে থাকে। নরসিংদী ও মাধবদী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট রাত আড়াটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।


রাত ৪টার দিকে আগুন নিভানোর কাজ শেষ করে ফায়ার সার্ভিসের সদস্যরা। ততক্ষণে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানিয়েছেন।


পুড়ে যাওয়া দোকানগুলো হল- মদিনা ইলেকট্রনিক, সিটি ইলেকট্রনিক, ইলেকট্রনিক বাজার, রাজধানী ইলেকট্রনিক ও আলভী সুইং মেশিন সেন্টারসহ ৭টি দোকান।


মাধবদী ফায়ার স্টেশন কর্মকর্তা খায়রুল আলম আগুনের সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ১২টার দিকে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাধবদী ফায়ার স্টেশনের ২টি ইউনিট কাজ শুরু করি। অবস্থা বেগতিক দেখে নরসিংদী ফায়ার স্টেশনের সহযোগিতা চাই। পরে ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক আবুল কালাম আজাদসহ নরসিংদী ফায়ার স্টেশনের ২ টি ইউনিট আমাদের সাথে যুক্ত হয়। প্রায় ২ ঘন্টার চেষ্টায় আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ভোর চারটার দিকে ডাম্পিংয়ের কাজ শেষ করি আমরা। বৈদ্যুতিক শার্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


বিবার্তা/কামাল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com