দক্ষিণ সিটির ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১২ মামলা
প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ২০:৫৪
দক্ষিণ সিটির ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১২ মামলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ঢাদসিক) ৪টি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মোট ১২টি মামলায় ৯২ হাজার টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়েছে।


৬ জুলাই, বৃহস্পতিবার করপোরেশনের আওতাধীন বেইলি রোড, পরিবাগ, খিলগাঁও, ধোলাইখাল চায়ের পট্টি, কাজী আলাউদ্দিন রোড ও উত্তর জুরাইন এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়।


এক নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম ১৮ ও ২১ নম্বর ওয়ার্ডের বেইলি রোড ও পরিবাগ এলাকায় ৪৫টি বাসাবাড়ি ও স্থাপনা পরিদর্শন করেন। আদালত এ সময় ৩টি স্থাপনায় লার্ভা পাওয়ায় ৩ মামলায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেন।


দুই নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এম আর সেলিম শাহনেওয়াজ খিলগাঁও আনসার ক্যাম্পের চারপাশে ৫০টি বাসাবাড়ি ও স্থাপনা পরিদর্শন করেন। আদালত এ সময় ১টি স্থাপনায় লার্ভা পাওয়ায় ১ মামলায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।


চার নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলামের আদালত ৩৪, ৩৭ ও ৪২ নম্বর ওয়ার্ডের ধোলাইখাল, চায়ের পট্টি ও কাজী আলাউদ্দিন রোডে ৬০টি বাসাবাড়ি ও স্থাপনায় অভিযান পরিচালনা করেন এবং ৩টি স্থাপনায় মশার লার্ভা পাওয়ায় ৩ মামলায় ২১ হাজার টাকা জরিমানা আদায় করেন।


পাঁচ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ ৫৪ নম্বর ওয়ার্ডের উত্তর জুরাইন এলাকায় ৩৩টি বাসাবাড়ি ও স্থাপনায় অভিযান পরিচালনা করেন এবং ৫টি স্থাপনায় মশার লার্ভা পাওয়ায় ৫ মামলায় ২৬ হাজার টাকা জরিমানা আদায় করেন।


আজকের অভিযানে সর্বমোট ১৮৮টি বাসাবাড়ি ও স্থাপনা পরিদর্শন করা হয়েছে। এ সময় ১২টি বাসাবাড়ি ও নির্মাণাধীন ভবনে মশার লার্ভা পাওয়ায় ১২ মামলায় সর্বমোট ৯২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।


এছাড়াও দক্ষিণ সিটির ২৫টি ওয়ার্ডে বিশেষ চিরুনি অভিযান যথাযথভাবে পরিচালনা করা হয়েছে।


বিবার্তা/সানজিদা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com