বোয়ালমারীতে বখাটের হামলা, অন্তঃসত্ত্বা নারীসহ আহত ৫
প্রকাশ : ০১ জুলাই ২০২৩, ১৫:৩৩
বোয়ালমারীতে বখাটের হামলা, অন্তঃসত্ত্বা নারীসহ আহত ৫
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে ঈদে ঘুরতে বের হয়ে বখাটেদের উত্যক্তের শিকার হয়েছে তিন নারী। উত্যক্তের প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করেছে উচ্ছৃখল বখাটেরা।


৩০ জুন শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ঠাকুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। বখাটেদের হামলায় গুরুতর আহত স্বামী ও তার অন্তঃস্বত্তা স্ত্রী বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


জানা গেছে, ঈদ উপলক্ষে উপজেলার ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামের মো. নুরুল শেখের ছেলে আরমান শেখ, তার স্ত্রী ও দুই বোনকে নিয়ে পৌরসভার কুশাডাঙ্গা গ্রামে এক আত্মীয় বাড়িতে বেড়াতে আসে। সেখানে মধ্যাহ্ন ভোজ শেষে ঘুরতে বের হয় তারা। ঈদের ঘুরাঘুরি শেষে সন্ধ্যার আগে একটি অটোভ্যানে পরিবার নিয়ে বাড়ি ফিরছিল আরমান।


এ সময় ঠাকুরপুর বাজারের সন্নিকটে পৌঁছালে ঠাকুরপুর গ্রামের মো. চুন্নু শেখের দুই বখাটে ছেলে মো. মুস্তাফিজুর শেখ ও মো. মাসুম শেখ, অমৃতনগর গ্রামের মো. আক্কাস আলীর ছেলে মো. সামচু, নয়ন ও পৌরসভার আমগ্রাম বিশ্বাসপাড়ার মো. ফারুকের ছেলে মো. সাকিব তাদের পিছু নিয়ে নানা ভাবে উত্ত্যক্ত করে।


আরমান শেখ বখাটেদের উত্যক্তের প্রতিবাদ করলে তাদের ভ্যানের গতিরোধ করে আরমান ও অপর যাত্রী মো. আমানুল্লাহ নামে দুইজনকে ভ্যান থেকে নামিয়ে বেধড়ক পিটাতে থাকে বখাটেরা। এ সময় আরমানের অন্তঃসত্ত্বা স্ত্রী মোসা. আছিয়া বেগম এবং দুই বোন রোজিনা ও সাবিনা এগিয়ে এলে তাদেরও মারপিট ও শ্লীলতাহানি ঘটায় তারা বখাটেরা।


এ ব্যাপারে বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত আরমান শেখেরর পিতা মো. নুরুল শেখ।


বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জানান, এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিলু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com