সিরাজগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হাসপাতালে দুই ভাই
প্রকাশ : ২৮ জুন ২০২৩, ২১:৩৭
সিরাজগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হাসপাতালে দুই ভাই
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাড়ির টানে প্রিয়জনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে কর্মস্থল থেকে গ্রামের বাড়ি ফিরছে অনেকেই। ঠিক তেমনই বাড়ি ফেরার পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকায় ট্রাকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন দুই ভাই।


২৮ জুন, বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেল স্টেশন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ব্যক্তিরা গাইবান্ধা জেলা গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।


পুলিশ সূত্রে জানা যায়, রাতের কোন এক সময় সয়দাবাদ এলাকায় অজ্ঞাত অবস্থায় দুই জনকে পড়ে থাকাবস্থায় পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে অজ্ঞাতবস্থায় তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পরিবারের সন্ধান চেয়ে মানব সেবায় স্বপ্ন গ্রুপের প্রতিষ্ঠাতা ও পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সদস্য শামীম রেজার ফেসবুক পেইজে পোস্ট দিয়েছেন।


সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোকন উদ্দিন বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে একজন একটু কথা বলতে পারলেও কিছু বোঝা যাচ্ছেনা। তাদের দুইজনের চিকিৎসা চলছে।


বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি বলেন, আজ সকালে গোবিন্দগঞ্জ উপজেলার দুই ভাই ঈদযাত্রায় বাড়ি যাওয়ার সময় অজ্ঞান অবস্থায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেল স্টেশন এলাকায় পড়ে ছিল। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। তাদের চিকিৎসা চলছে। অজ্ঞাত ব্যক্তিদের পরিবারের সন্ধান পাওয়ার জন্য চেষ্টা চলছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com