বান্দরবানে রোহিঙ্গা দিনমজুর কর্তৃক কিশোরী ধর্ষণ
প্রকাশ : ২৬ জুন ২০২৩, ২২:৩৭
বান্দরবানে রোহিঙ্গা দিনমজুর কর্তৃক কিশোরী ধর্ষণ
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মো. শফিক (২৪) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।


২৫ জুন, রবিবার দিবাগত রাত ১টার দিকে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড উত্তর কাইচতলি এলাকা থেকে তাকে আটক করা হয়।


জানা গেছে, আটককৃত মো. শফিক তিন সন্তানের পিতা এবং কক্সবাজারের পালংখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা হলেও বান্দরবানে এসে কাজ করত।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫-৬ মাস আগে কাজের সন্ধানে কিশোরীটির বাড়িতে এসে আশ্রয় নেয় সেই যুবক। কয়েকমাস পর কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু যুবকের সম্পর্কে জানাজানি হলে প্রেমের অসম্মতি জানায় কিশোরী। সেই ক্ষোভে বাগানে নিয়ে গিয়ে গলায় ছুরি ঠেকিয়ে একাধিকবার ধর্ষণ করে।


সর্বশেষ গত ২৩ জুন সে ওই কিশোরীকে জোর করে গহীন পাহাড়ে নিয়ে ধর্ষণ করে। ভুক্তভোগী তার মাকে পুরো বিষয়টি জানালে স্থানীয়রা অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।


এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা জহির উদ্দিন বলেন, অভিযুক্ত রোহিঙ্গাকে সোমবার আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি কার্যক্রম চলমান।


বান্দরবান সদর থানার এস আই আমিনুর রহমান বলেন, স্থানীয়দের অভিযোগে ঘটনাস্থল থেকে রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে। ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com