বোয়ালমারীতে যুবলীগের আলোচনা সভা
প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৮:৪৫
বোয়ালমারীতে যুবলীগের আলোচনা সভা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের আয়োজনে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচারের লক্ষ্যে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


১০ জুন, শনিবার সকাল ১১টায় বিলাসী শপিং কমপ্লেক্সের হলরুমে এ মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিগত দিনের ন্যায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। শেখ হাসিনার বিজয় নিশ্চিত হলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশের মানুষ সুখে থাকবে। অন্যথায় দেশে অরাজকতার সৃষ্টি হবে।


তিনি আরো বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আওয়ামী লীগের দুঃসময়ে আমরা সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছি। মামলা হামলার শিকার হয়েছি। ঝড় বৃষ্টি উপেক্ষা করে স্থানীয় আওয়ামী লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির বর্ধিত সভা ডেকে দলকে সুসংগঠিত করেছি। তাই আমি মনে করি এবার জননেত্রী শেখ হাসিনা আমার ত্যাগ ও শ্রমের মূল্য দিবেন।


মুশা মিয়া যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, এখন যৌবন যার, যুদ্ধে যাওয়ার সময় তার। আওয়ামী লীগ উজ্জীবিত রাখতে যুবলীগের ভূমিকা গুরুত্বপূর্ণ। জাতীয় নির্বাচনে নৌকার বিজয়ে স্থানীয় যুবলীগকে আরো সুসংগঠিত হওয়ার আহ্বান জানান তিনি।


বোয়ালমারী উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. হান্নান মোল্যার সভাপতিত্বে ও পৌর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. আহাদুল করিমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মলয় কুমার বোস, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাইদুর রহমান সজল, পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মান্নান মোল্যা, শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইসরাফিল মোল্যা, সাতৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মজিবর রহমান, শেখর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদ, বোয়ালমারী সদর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মজনু মিয়া, গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, হাবিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরীফ মো. বাকের ইদ্রিস, উপজেলা যুবলীগের সদস্য মো. কামরুল ইসলাম, নিখিল সাহা, সৈয়দ গালিবুর রহমান তানিন, বোরহান উদ্দিন, নিয়ামুল হাসান রুপম, ফারুক হোসেন, বেলায়েত বারী প্রমুখ।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com