দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট
প্রকাশ : ১৬ মে ২০২৩, ১৪:২৬
দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের ভেড়ামারা ঈদগাহপাড়া গ্রামের মৃত আজমত আলীর স্ত্রী মাজেদা খাতুনের বাড়িঘর মধ্যযুগীয় কায়দায় ভাঙচুর, লুটপাট ও মারধরের অভিযোগ উঠেছে।


এলাকাবাসী বলেন, মাজেদার একটি মাত্র সন্তান। স্বামীর মৃত্যু পরে অনেক কষ্ট করে লালনপালন করে তাকে বিদেশে পাঠিয়েছে। বাড়িতে মাজেদা ও তার ছেলের বউ থাকে। প্রতিদিনের মতো তারা রবিবার (১৫ মে) বিকালে রান্না করছিল। তখন ভেড়ামারা গাইন পাড়ার ফুরকানের ছেলে খেজমত, খেজমতের ছেলে রতন, সাহাজুলের ছেলে মহাসিন, সাজ্জাদের ছেলে গুলফান ছাড়াও অনেকে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে হঠাৎ হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও মারধর করে। এলাকাবাসী তাদের বাধা দিতে গেলে তারা গরম পানি ছুঁড়ে মারে।


ভুক্তভোগী মাজেদা বলেন, আমার একটি ছেলে ছাড়া কেউ নাই। আমার ছেলে প্রবাসে থাকার সুযোগে তারা (রতনের লোকজন) আমাকে একা পেয়ে মারধর করে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে নিয়ে যায়। এই ঘটনায় চিকিৎসা শেষে রবিবার রাতে একটি এজাহার দায়ের করেছি, সঠিক তদন্ত করে বিচার দাবি করছি।


এ বিষয়ে অভিযুক্ত রতন বলেন, মাজেদার জমিটা এক সময় আমাদের দখলে ছিল। তারা গোপনে আমার এক চাচার থেকে জমিটি কিনে নেয়। এটার সত্যতা জিজ্ঞেস করতে গেলে তারা (মাজেদারা) গালাগালি করে, তাই ঘড়বাড়ি ভেঙেছি। তবে এটা করাটা আমাদের ভুল হয়েছে বলে তিনি স্বীকার করেন।


দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এ ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/তুহিন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com