সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত
প্রকাশ : ১৬ মে ২০২৩, ১০:১৪
সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার তালায় ধান কাটা শ্রমিক বহনকারী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৭ জন।


মঙ্গলবার (১৬মে) ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহত শ্রমিকরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মো. মন্টু মিয়ার ছেলে মো. সুমন হোসেন (৩৫) ও একই উপজেলার জয়নগর গ্রামের মৃত মোঃ ওমর আলীর ছেলে মোঃ আবুল হোসেন (৪৬)।


সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মো. হযরত আলীর ছেলে মোঃ ইয়াসিন আলী (১৯), সদর উপজেলার ধুলিহর গ্রামের মো. নেছার আলীর ছেলে মো. শুকুর আলী (৫০) ও একই উপজেলার কাশেমপুর গ্রামের মো. আব্দুল আলীর ছেলে মো. ইমন হোসেন (১৯)।
এছাড়া সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তাপশ কুমার দাশ (৪০), শাহিদুল ইসলাম (৩৫), মামুন হোসেন (২৩), মো. শাহিন (২১) ও শ্রমিকদের বাবুর্চী ফরিদা বেগম (৫০)। আহত আরও ৯ জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণকারি আহত শ্রমিক তাপশ কুমার দাশ জানান, তারা ২৪ জন শ্রমিক সাতক্ষীরা থেকে ধান কাটার জন্য শরিয়তপুর গিয়েছিলেন। মজুরি হিসাবে পাওয়া ধান নিয়ে সোমবার দিন রাতে একটি ট্রাক ভাড়া করে তারা সাতক্ষীরায় আসছিলেন। কিন্তু গাড়িটি চালাচ্ছিল পিকআপের হেলপার। নিষেধ করার পরও তারা গুরুত্ব দেয়নি। ভোর পৌনে ৫টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ১৯ জনের মত শ্রমিক কমবেশি আহত হয়।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আসার পর সুমন হোসেন মারা যায়। এবং চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে আবুল হোসেন মারা যায়। আহত আরও ৯ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।


সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাশেদুজ্জামান সুমন জানান, আহত শ্রমিকদের হাসপাতালে আনার পর সুমন হোসেন মারা যায়। সকাল সোয়া ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবুল হোসেন।


হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রাশি বিশ্বাস জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৯ জনকে সামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত কুমার আধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/সেলিম/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com