দুর্গাপুরে দুই সন্তানের জননীর আত্মহত্যা
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১৯:৩৭
দুর্গাপুরে দুই সন্তানের জননীর আত্মহত্যা
দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুরে পারিবারিক কলহের জেরে রাবিয়া আক্তার (২৪) নামে দুই সন্তানের জননীর বিষপানের একদিন পর মৃত্যু হয়েছে।


৭ মে রবিবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে ৬ মে শনিবার সকালে স্বামীর বাসায় বিষপানের এ ঘটনা ঘটে।


সে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের ছোট কাটুরী গ্রামের জসিম মিয়ার স্ত্রী ও পৌর শহরের ৫নং ওয়ার্ডের চকলেঙ্গুরা এলাকার মোহাম্মদ আলী মধুর মেয়ে। রাবিয়ার ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।


মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে,পারিবারিক কলহের জেরধরে গতকাল শনিবার সকালে স্বামীর বাসগৃহে বিষপান করে মায়ের কাছে ফোন দিয়ে লাশ নেওয়ার কথা জানায় রাবিয়া আক্তার। তাৎক্ষণিক বাবা-মা গিয়ে সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন রাবিয়ার অবস্থার অবনতি হলে রবিবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। যাওয়ার পথে মৃত্যু হয় তার। পরে মৃতের লাশ বাবার বাড়িতে নিয়ে আসা হয়। পরবর্তীতে রাত এগারোটার দিকে জনপ্রতিনিধি ও স্থানীয়দের উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতের লাশ দাফনের অনুমতি দেয় পুলিশ।


দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান জানান, পারিবারিক কলহের জেরধরেই বিষপান করে রাবিয়া। তার বাবা-মায়ের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


বিবার্তা/রফিক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com