ব্লাড ব্যাংক স্থাপনের দাবিতে দুর্গাপুরে মানববন্ধন
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১৮:২১
ব্লাড ব্যাংক স্থাপনের দাবিতে দুর্গাপুরে মানববন্ধন
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুরে একটি পূর্ণাঙ্গ ব্লাড ব্যাংক স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল (সোমবার) দুপুরে শহরের প্রেসক্লাব মোড়ে এ মানববন্ধনের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন এসবি রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশন। এতে অংশ নেন নানা শ্রেণী পেশার মানুষ।


ঘণ্টাব্যাপী মানববন্ধনে এসবি রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা, সুসং আদর্শ বিদ্যানিকেতনের সাবেক প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল তালুকদার, সুসং সরকারী মহাবিদ্যালয়ের খন্ডকালীন প্রভাষক জনপদ চৌধুরী, ডা. জীবন, উপজেলা সিপিবির সাধারন সম্পাদক রুপক সরকার, এসবি রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা আমিনুল ইসলাম, সভাপতি সৈকত সরকার, সদস্য শাওন এমদাদুল প্রমুখ।


বক্তারা বলেন, ৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত দুর্গাপুর উপজেলা। এ উপজেলায় দীর্ঘদিন যাবৎ রোগীদের রক্ত দিয়ে সহযোগিতা করে চলছে সংগঠনের সদস্যরা। শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, ব্যবসায়ীসহ তৃণমূল পর্যায়ের লোকেরাও স্বেচ্ছায় রক্ত দান করছেন এই সংগঠনের অনুপ্রেরণায়। যারা রক্ত দিতে ভয় পেতেন তারাও এখন অন্যদের দেখে উদ্বুদ্ধ হয়ে রক্ত দান শুরু করেছেন। বর্তমান সময়ে রক্তদান সংগঠনের কাজকে গতিশীল করার জন্য দুর্গাপুরে একটি ব্লাড ব্যাংক স্থাপন করা জরুরী। ব্লাড ব্যাংক স্থাপনে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।


মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে জেলা সিভিল সার্জন বরাবর স্মারকলিপি দেন সংগঠনের নেতৃবৃন্দরা।


বিবার্তা/পলাশ/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com