রামগতিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন আ. লীগের নেতাকর্মীরা
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ১৭:০৩
রামগতিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন আ. লীগের নেতাকর্মীরা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগতিতে আওয়ামী লীগে সহস্রাধিক নেতাকর্মীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামীমের উদ্যোগে এ আয়োজন করা হয়। 


বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে আলেকজান্ডার বাজারে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের হাতে উপহারগুলো তুলে দেন অতিথিরা। 


এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইস্কান্দার মীর্জা শামীম, রামগতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহেদ ও রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, রামগতি উপজেলার সাংগঠনিক সম্পাদক হাজী আফতাব হোসেন ।


আয়োজকরা জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ নেতা শামীম। রামগতি-কমলনগর নদী ভাঙন কবলিত এলাকার মানুষজন সবসময় অবহেলিত। এখানকার নেতাকর্মীরা নিঃস্বার্থে দলের জন্য কাজ করে যাচ্ছেন। তাদের মুখে হাসি ফোটানোর জন্যই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে।


বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে রামগতি-কমলনগর (লক্ষ্মীপুর-৪) আসনে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রমাণ করতে হবে রামগতি-কমলনগর উপজেলা আওয়ামী লীগের ঘাঁটি


বিবার্তা/সুমন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com