পলাশবাড়ী উপজেলা জাতীয়পার্টির আহবায়ক রুমান-সদস্য সচিব খাজা
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৯:৩৫
পলাশবাড়ী উপজেলা জাতীয়পার্টির আহবায়ক রুমান-সদস্য সচিব খাজা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন দলীয় নেতৃত্বে গতিশীলতার লক্ষ্যে ৯১ সদস্য বিশিষ্ট উপজেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।


জাতীয়পার্টির সাবেক মন্ত্রী গাইবান্ধা-৩ নির্বাচনী আসনের ছয়বারের নির্বাচিত এমপি মরহুম ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরীর ছেলে প্রকৌশলী মাইনুর রাব্বী রুমান চৌধুরীকে আহবায়ক এবং জিল্লুর রহমান খাজাকে সদস্য সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট উপজেলা জাতীয়পার্টির কমিটি অনুমোদন করা হয়েছে।


১৩ এপ্রিল জেলা জাতীয়পার্টির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রশীদ সরকার এবং সদস্য সচিব সরোয়ার হোসেন শাহীন যৌথ স্বাক্ষরিত কমিটি অনুমোদন দেয়া হয়েছে।


কমিটির যুগ্ম আহবায়ক হলেন যথাক্রমে-আলহাজ্ব জহুরুল ইসলাম চৌধুরী (বিএসসি), আলহাজ্ব মমতাজ আলী মাস্টার, মো. হাসান কবির তোতা, মো. রবিউল হোসেন পাতা ও মো. আবু ফরহাদ মন্ডল।


কমিটির সদস্যরা হলেন যথাক্রমে-মো. মাহমুদুজ্জামান সরকার বাদশা, অবসরপ্রাপ্ত কর কমিশনার আলহাজ্ব অ্যাড. মমতাজ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মন্ডল, বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তা, আনিছুর রহমান চৌধুরী বাদশা, আব্দুর রব সোনা (বিএসসি), সাবেক ইউপি চেয়ারম্যান এনআইএম আ. হামিদ চৌধুরী, আমিনুল ইসলাম সরকার রানা, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মো. আলমগীর মন্ডল ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান মো. তৌফিকুল আমিন মন্ডল টিটু এবং অন্যান্যসহ ৯১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।


উল্লেখ্য, আগামী ১৫ জুনের মধ্যে পলাশবাড়ী পৌরসভা ছাড়াও উপজেলার সকল ইউনিয়ন সমূহের পূর্ণাঙ্গ কমিটি পুনঃগঠন করার মধ্যদিয়ে উপজেলা জাতীয়পার্টির সম্মেলন সম্পন্ন করার শর্তে এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে জানা যায়।


বিবার্তা/খালেক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com