আলীকদমে বিজিবি’র ইফতার ও রাতের খাবার পেল লামার ৩০০ দরিদ্র মানুষ
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ২০:০২
আলীকদমে বিজিবি’র ইফতার ও রাতের খাবার পেল লামার ৩০০ দরিদ্র মানুষ
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বান্দরবান জেলার লামা উপজেলার ৩০০ অসহায়, হতদরিদ্র, দু:স্থ, অনাথ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে আলীকদম ৫৭ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা।


মাননীয় প্রধানমন্ত্রী ও বিজিবি’র মহা পরিচালকের দিক নির্দেশনায় শুক্রবার বিকাল ৪টায় উপজেলার মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাবার বিতরণ করা হয়।


বিজিবি’র সিগন্যাল্স অধিনায়ক লে. কর্নেল মো. শহীদুল ইসলাম পিএসসি ইফতার ও রাতের খাবার বিতরণ আয়োজনের উদ্বোধন করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, ৫৭ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল বাছিত, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।


ইফতার ও রাতের খাবার বিতরণের সত্যতা নিশ্চিত করে আলীকদম বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. শহীদুল ইসলাম পিএসসি বিবার্তাকে বলেন, প্রতিষ্ঠার পর থেকে ৫৭ বিজিবি দুর্গম পার্বত্য পাহাড়ি এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণমূলক কাজে অংশ গ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সমাজের অসহায়, হতদরিদ্র, দু:স্থ, অনাথ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের সাথে ইফতার ভাগাভাগির মাধ্যমে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা আরও বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান লে. কর্নেল মো. শহীদুল ইসলাম পিএসসি।


বিবার্তা/সউদ/আরমান/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com