'শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে'
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ১৮:৪২
'শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে'
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ঈদুল ফিতর উপলক্ষে শুক্রবার (৭ এপ্রিল) জেলার আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের হেলেঞ্চা বাজার এবং বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের সূর্যোগ দারুল হাদিস মাদ্রাসা প্রাঙ্গণে খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. মো. লিয়াকত শিকদার । এসময় তিনি বলেন, এ অঞ্চলের উন্নয়নের জন্য পদ্মাসেতু হয়েছে, রাস্তাঘাট পাকাকরণ ও শতভাগ বিদ্যুতের ব্যবস্থা হয়েছে- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য। এখনের ছেলে-মেয়েরা মনে করে এই অঞ্চল আগেও এরকমই ছিল। আসলে তা নয়, এই অঞ্চল আগে অনুন্নত ছিল। এ এলাকার উন্নয়ন হয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।'


তিনি আরো বলেন, 'আগামীতে এই আসন থেকে যেই নৌকার মনোনয়ন পাবে তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। শেখ হাসিনা ভালো থাকলে, আমরা ভালো থাকব, আমাদের এলাকার উন্নয়ন হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে।'


ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার পাঁচ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।


শুক্রবার বেলা সাড়ে ৩টায় বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের সূর্যোগ বাজারের দারুল হাদিস মাদ্রাসা প্রাঙ্গণে ইউনিয়ন আ'লীগের আয়োজনে  খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এডভোকেট মো. লিয়াকত শিকদার। এ সময় তিন শতাধিক দরিদ্র লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আকতার তপনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা, রূপাপাত ইউনিয়ন আ'লীগের সভাপতি কোবাদ হোসেন, আলফাডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মাহিদুল হক, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের প্রভাষক জাহিদুল হক পল্লব, যুবলীগ নেতা শাহনেওয়াজ টুলু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পিকুল, নেতা মোল্যা আশিক প্রমুখ।


এর আগে সকালে আলফাডাঙ্গার বুড়াইচ ইউনিয়নের হেলেঞ্চা বাজারে দুই শতাধিক দরিদ্র লোকের মধ্যে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন মো. লিয়াকত শিকদার। খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সহ সম্পাদক শেখ তাওহিদুর রহমান মুক্ত, সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট বিপ্লব কুমার রায়, ইউনিয়ন আ'লীগের সভাপতি আকবর মিয়া, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি হাসমত হোসেন তপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজান, সাবেক সাধারণ সম্পাদক জুয়েল প্রমুখ।


বিবার্তা/মিলু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com