রাজবাড়ীতে বালু উত্তোলন ও প্রভাব বিস্তার নিয়ে বিরোধ, খুনের হুমকির অভিযোগ
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৭:০৫
রাজবাড়ীতে বালু উত্তোলন ও প্রভাব বিস্তার নিয়ে বিরোধ, খুনের হুমকির অভিযোগ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও বালু ব্যবসায়ী মো. আজম মন্ডল (৪৫) সহ ৭ জনের বিরুদ্ধে খুনসহ লাশ গুমের হুমকিতে সদর থানায় লিখিত অভিযোগ হয়েছে। 


মঙ্গলবার, ২১ মার্চ রাতে মিজানপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাগর মন্ডল (আলিম) রাজবাড়ী সদর থানায় বাদী হয়ে লিখত অভিযোগ দায়ের করেন। 


অভিযুক্তরা হলেন, মো. আজম মন্ডল সহ অন্যরা হলেন মো. আইয়ুব উকিল খাঁ(৫০), ছিটু (৩৫), মো. আনোয়ার (৩৫), পিয়াস মন্ডল (২৫), সৌমিক মন্ডল (২৪), শাকিল (২৫) সবাই মিজানপুর ইউনিয়নের দয়ালনগরের বাসিন্দা। 


অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, গতকাল বিকালে মো. সাগর মন্ডল (আলিম) কে মুঠোফোনে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও বালু ব্যবসায়ী মো. আজম মন্ডল প্রাণ নাশে হুমকি দেন। এসময় আলিমকে রাস্তায় থাকতে বলে তার সাদা মাইক্রোবাসে অভিযুক্তরা এসে পুনরায় প্রাণনাশসহ লাশ গুমের হুমকি দেয়।


অভিযোগকারী মো. সাগর মন্ডল (আলিম) বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় আমার ও আমার পরিবারের উপর হামলা চলতে পারে। আমি বাঁচতে চাই।


জেলা পরিষদের সদস্য মো. আজম মন্ডল অভিযোগের বিষয়ে বলেন, আমি আলিমের সাথে মুঠোফোনে কথা বলেছি তবে তাকে হুমকি দেওয়া হয় নাই। এ বিষয়ে পুলিশ তদন্ত চালাচ্ছে তারা সত্যতা উদঘাটন করবেন। 


রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদত হোসেন অভিযোগের বিষয় নিশ্চিত করে বলেন আমরা লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চালাচ্ছি। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 


উল্লেখ্য, সম্প্রতি সময়ে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে বালু উত্তলনসহ প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই প্রভাবশালী নেতার মধ্যে বিরোধ চলে আসছে। 


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com