কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন
প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ২০:০৬
কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা গৃহবধূ ধর্ষণ মামলায় ৩জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।


১২ মার্চ রবিবার কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এসময় প্রমাণ না হওয়ায় ৩ জনকে খালাস দিয়েছেন আদালত।


দন্ডপ্রাপ্তরা দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের দাড়েরপাড়া গ্রামের মৃত আবু তালেব মন্ডলের ছেলে সেলিম মন্ডল (৩২), জামান মন্ডলের ছেলে নকুল মন্ডল (৩৫) এবং আফসার মন্ডলের ছেলে আহসান মন্ডল (২৭)।


আদালত সূত্র জানায় ২০১৮ সালের ৯ সেপ্টেম্বর দৌলতপুর উপজেলার দৌলতখালী এলাকায় গৃহবধু তার স্বামীকে নিয়ে বন্ধুর বাড়ী থেকে মোটরসাইকেল যোগে হোসেনাবাদ গ্রামে নিজের বাড়ী যাচ্ছিলেন। পথেমধ্যে হোসেনাবাদগামী রাস্তার মাঝে ফাঁকা মাঠে অভিযুক্তরা মোটরসাইকেল থামিয়ে হত্যার হুমকি দিয়ে স্বামীকে গাছের সাথে বেঁধে গৃহবধূকে একটি ধঞ্চে ক্ষেতে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। এ ঘটনার ২২ দিনপর ওই গৃহবধু বাদী হয়ে দৌলতপুর থানায় ৬জন অজ্ঞাত ব্যক্তিদের নামে ধর্ষণ মামলা দায়ের করে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com