গোয়ালন্দে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৬:৩৪
গোয়ালন্দে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ কামরুল ইসলাম শিবু (৪২) নামে একজনকে গ্রেফতার করেছে। বুধবার (১ মার্চ) বিকেলে গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।


জানা গেছে, কামরুল ইসলাম শিবু পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ মুন্সীর ছেলে। তিনি পেশায় একজন ট্রাক চালক। এর আগে, বুধবার বিকাল ৪টার দিকে কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকায় কামরুল ইসলাম শিবুর ঘরে ধর্ষণের শিকার হয় শিশুটি।


শিশুটির মা জানান, বুধবার বিকাল ৪টার দিকে তার মেয়েকে নিজ বাড়ির আঙ্গিনায় খেলা করতে রেখে তিনি কাজ করছিলেন। পরে শিবু তাকে ঘরে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে তার মেয়েকে ডাকলে শিশুটি পাশের বাড়ি অভিযুক্ত কামরুল ইসলাম শিবুর ঘর থেকে শব্দ করে। পরে শিশুটির মা শিবুর ঘরে গিয়ে দেখতে পায় শিশুটি কান্না করছে। পাশে শিবু বসে আছে।


এসময় শিশুটির মা চেঁচামেচি করলে আশপাশের লোকজন এসে শিবুকে আটক করে। পরে পুলিশ গিয়ে শিবুকে গ্রেফতার করে এবং শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।


এ ঘটনায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. শরিফুল ইসলাম বলেন, আমরা একটি ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ভর্তি করেছি। পরবর্তীতে শিশুটিকে পরীক্ষা নিরীক্ষা করে সব জানা যাবে।


গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ধর্ষণের অভিযোগে স্থানীয় লোকজন খবর দিলে অভিযুক্ত কামরুল ইসলাম শিবুকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/মিঠুন/জাহিদ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com