টাঙ্গাইলে স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৪:৫৭
টাঙ্গাইলে স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ঘাটাইলের লোকের পাড়া ইউনিয়নের পাঁচ টিকড়ি এলাকা থেকে স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুল ছাত্রের নাম মোঃ জাহিদুল ইসলাম(১২)। সে স্থানীয় বলারামপুর উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেনীর ছাত্র ছিল।


বুধবার (১মার্চ) রাত সাড়ে ৮ টায় ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে।


নিহত স্কুল ছাত্র জাহিদ ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের বলরামপুর গ্রামের ভ্যান চালক মো. সুজন মিঞার ছেলে।


স্থানীয় লোকেড় পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো.শহিদুল হক মিলন জানান, স্থানীয়রা পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে তারা বিষয়টি তাকে জানালে তিনি ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘাটাইল থানার পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।


এ প্রসঙ্গে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআজহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো কোন থানায় মামলা দায়ের করা হয়নি।


তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভ্যান গাড়িটি ছিনতাই করার জন্য স্কুল ছাত্রকে হত্যা করা হয়ে থাকতে পারে।


নিহত জাহিদের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যায় জাহিদ বাবার ব্যাটারি চালিত ভ্যান গাড়ি নিয়ে বের হয়। এরপর তারা খবর পায় ভুঞাপুর-গোপালপুর আঞ্চলিক সড়কে পাঁচটিকড়ি দক্ষিন পাড়া স্কুলের সামনে তার মরদেহ পাওয়া গেছে। মরদেহ পাওয়া গেলেও ভ্যান গাড়িটি পাওয়া যায়নি। তারা ধারণা করছে ভ্যান গাড়িটি ছিনিয়ে নিতেই দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। জাহিদ প্রাইভেট পড়ার বেতন যোগাতে মাঝেমধ্যেই তার বাবার ভ্যান গাড়ি চালাত। ভ্যান গাড়ি চালিয়েই প্রাইভেট স্যারের বেতন দিতো। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


বিবার্তা/ইমরুল/ জবা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com