কালিয়া‌কৈ‌রে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৩৭
কালিয়া‌কৈ‌রে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত
গাজীপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আঞ্চলিক সড়‌কের বলিয়াদী বকসিবাড়ী এলাকায়  মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহান হো‌সেন (১৮) না‌মের এক কলেজছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় জিহাদ না‌মের অপর ক‌লেজছাত্র আহত হয়েছে। 


নিহত সোহান হো‌সের উপজেলার বাংগুরী গ্রামের রহমান আলী ছেলে এবং তারা দুজ‌নেই কালিয়াকৈর ডিগ্রি কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র।


মঙ্গলবার দুপু‌রে সোহান এনাম মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে মারা যায়। এর আ‌গে মঙ্গলবার সকালে উপজেলার বলিয়াদী বকসিবাড়ী এলাকার আঞ্চলিক সড়‌কের এ দুর্ঘঘটনা ঘ‌টে। 


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোহান ও জিহাদ প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে কলেজ ছুটির পর মোটরসাইকেলে দুই বন্ধু বাড়িতে যাওয়ার সময় ধামরাই টু কালিয়াকৈরের আঞ্চলিক সড়কের উপজেলার বকসীবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে সোহান ও জিহাদ ছিটকে সড়কের উপর পড়লে সোহানের পায়ের উপর দিয়ে ট্রাকটি চলে যায়। এসময় এলাকাবাসী জিহাদ ও সোহানকে গুরুতর আহতঅবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নি‌য়ে গে‌লে সোহানকে মৃত ঘোষনা ক‌রে এবং জিহাদ‌কে হাসপাতা‌লে ভর্তি করে।


কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ওই দুর্ঘটনায় জ‌ড়িত গাড়িটি জব্দ করা হ‌য়ে‌ছে এবং এ বিষ‌য়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/তু‌হিন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com