কালিহাতীতে প্রতিবন্ধী কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:১১
কালিহাতীতে প্রতিবন্ধী কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সিংহটিয়া গ্রামে এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ আল আমিন নামে এক যুবককে গ্রেফতার করেছে। 


শুক্রবার(২৪ ফেব্রুয়ারি) বিকালে পুলিশ গ্রেফতারকৃত ওই যুবককে আদালতে পাঠিয়েছে।


জানা যায়, উপজেলার পাইকড়া ইউনিয়নের সিংহটিয়া গ্রামের পিতৃহীন কিশোরী (১৫) গত ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) সন্ধ্যায় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে প্রতিবেশী আলতাফ আলীর ছেলে আল-আমিন(৩০) ও আজিজুলের ছেলে সিএনজি চালক শহিদুল(২৫) সহ ৩-৪ যুবক অপহরণ করে। পরদিন শনিবার দুপুরে স্থানীয়দের কাছে মেয়ের মৃত্যুর খবর পেয়ে ওই কিশোরীর মা পাশের পৌঁজান বাজারের কাছে মেয়েকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। জেনারেল হাসপাতালের একজন কনসালটেন্টকে প্রধান করে তিন সদস্যের মেডিকেল টিম গঠন করে ওই প্রতিবন্ধ কিশোরীকে চিকিৎসা দেওয়া হচ্ছে।


জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. লুৎফর রহমান আজাদ জানান, ওই কিশোরীর চিকিৎসায় তিন সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। ধর্ষণের শিকার হলেও হাত-পায়ে গুরুতর আঘাত থাকায় তাকে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মেডিকেল টিম দ্বায়িত্বের সঙ্গে অসহায় কিশোরীর চিকিৎসা নিশ্চিত করছে। থানা পুলিশ এসে কিশোরীর জবানবন্দি নিয়ে গেছে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, এ বিষয়ে ওই কিশোরীর বড় বোন বাদি হয়ে অপহরণ ও ধর্ষণের  অভিযোগে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। মামলাটি এসআই সুমী সিকদার তদন্ত করছেন। তিনি হাসপাতালে গিয়ে ওই কিশোরী ও তার মা-বোনের সঙ্গে কথা বলেছেন। ইতিমধ্য অভিযুক্ত আল আমিনকে গ্রেফতার  করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com