দৌলতপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০১
দৌলতপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলার সদর ইউনিয়নে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


১৮ ফেব্রুয়ারি, শনিবার বিকেল ৪টায় জামায়াত-বিএনপির অপপ্রচার বন্ধ ও রাজপথের সহিংসতা প্রতিহত করতে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।


দৌলতখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন- দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারান সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিএনপি অসত্য তথ্য তুলে ধরে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। তারা অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে নানান ষড়যন্ত্র করছে। বিএনপি ও জামায়াতকে দেশে আর অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে দেয়া হবে না। জনগণকে সাথে নিয়ে তাদের সকল অপপ্রচার ও মিথ্যাচার বন্ধ করতে সক্রিয় থাকতে হবে আওয়ামী লীগ নেতা-কর্মীদের। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা ছড়িয়ে দিতে হবে সবার মাঝে। তিনি দেশে অস্থিতিশীল পরিবেশ ও নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।


দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউল ইসলাম মহির পরিচালনায় শান্তি সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, বিএনপি-জামায়াতকে মোকাবেলা করতে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। নৌকায় ভোট দিয়ে আগামী নির্বাচনেও শেখ হাসিনাকে বিজয়ী করার আহ্বান জানান তারা।


দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার, দৌলতপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, আওয়ামী লীগ নেতা দুলাল, উপজেলা কৃষকলীগের সভাপতি ডা. শরিফ উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ উপজেলা শাখার সভাপতি আয়েজ উদ্দিন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


বিবার্তা/শরিফুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com