চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:১৭
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা ও ডায়বেটিস নির্ণয় ক্যাম্প নগরীর ৮নং শুলকবহর ওয়ার্ডস্থ ষোলশহর রেলস্টেশনে অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় শতাধিক রোগীর জন্য এই ক্যাম্প পরিচালিত হয়।


চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের সভাপতি জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার তত্ত্বাবধানে এই হেলথ ক্যাম্পে শিশুরোগ, মেডিসিন ও ডায়বেটিস জনিত বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান ও বিনামূল্যে ওষধ বিতরণ করা হয়।


এসময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ দুস্থ ও মধ্যবিত্তদের জন্য এই সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এই ক্যাম্প সমূহতে প্রতিনিয়ত আমরা স্বাস্থ্যসেবা সংক্রান্ত বিভিন্ন টেকনোলজি সংযোজন করে চলছি। ডায়বেটিস, চক্ষু সেবার জন্য আমাদের আলাদা আলাদা চিকিৎসক ও তৎসংশ্লিষ্ট বিভাগ আছে। প্রতি ক্যাম্পে প্রায় বিশ থেকে ত্রিশ হাজার টাকার ওষধ বিতরণ করা হয়। সবার সার্বিক সহযোগিতায় এই ক্যাম্পের পরিধি আরো বাড়বে বলে আমার বিশ্বাস।



এই সময় ক্যাম্পে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল ইসলাম, ডা. সৈকত বড়ুয়া, ডা. মোতাহার হোসেন শাওন, বাবলা সৈকত সরকার, ইঞ্জি. অজয় কর, ফারুক চৌধুরী ফয়সাল সেবা প্রদান করেন।


স্বেচ্ছাসেবী সংগঠন নগরফুল, এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল, রোটারেক্ট ক্লাব অব মেডিকেল কমিউনিটির সহযোগিতায় এসময় নগরফুল সংগঠনের প্রতিষ্ঠাতা বায়েজিদ সুমন, নগরফুল ২নং গেইট স্কুলের পরিচালক আবু তাহের ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, রোটারেক্ট শহিদুল, দিদারুল, দেবজিৎ, মিফতারুল, ফারিয়া, ফারজানা, মরিয়ম, অর্ণব ও অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাসেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com