প্রচ্ছদ কুড়িগ্রাম কার্যালয়ে দুর্ধর্ষ চুরি
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩, ২২:২৭
প্রচ্ছদ কুড়িগ্রাম কার্যালয়ে দুর্ধর্ষ চুরি
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘প্রচ্ছদ কুড়িগ্রাম’ এর কার্যালয়ে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে।


২৫ জানুয়ারি, বুধবার দুপুরে পার্শ্ববর্তী এলাকার লোকজন কার্যালয়ের জানালা ভাঙ্গা দেখে প্রচ্ছদ সদস্যদেরকে জানায়। কুড়িগ্রাম সদর থানার ওসিকে তাৎক্ষণিক বিষয়টি জানালে পুলিশের একটি প্রতিনিধি দল নিয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।


মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে এই চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। চোরচক্র প্রচ্ছদ কার্যালয়ের পেছনের অফিস রুমের জানালা ও গ্রিল কেটে সেখানে থাকা ২টি সিলিং ফ্যান, ১টি স্ট্যান্ড ফ্যান, হারমনিয়াম, তবলা ডুগি, গিটার, খাতাপত্র, ডকুমেন্ট ও বই-সহ বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়।


এছাড়া, চুরির ঘটনায় পৌর মেয়র কাজিউল ইসলাম, ওয়ার্ডের কাউন্সিলর খোরশেদ আলম আপেলসহ শহরের গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তারা সদর থানাকে দ্রুত জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে।


প্রচ্ছদের সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, সাবেক সভাপতি দুলাল বোস, যুগ্ম সম্পাদক সরোয়ার হোসেন সঞ্জু, সহ-সভাপতি আশিষ বকসী, নাট্য সম্পাদক পার্থপ্রতিম চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক বিপ্লব তরফদার বলেন, এ ধরনের দুর্ধর্ষ চুরির ঘটনায় আমরা হতবিহবল হয়ে পড়েছি। অনেক কষ্টে ও শ্রমে গড়া সংগঠনের মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যাওয়ায় আমরা অনেক ক্ষতির মুখে পড়লাম। এ ঘটনাটি ঐ এলাকার নেশাখোর ও ছিসকে চোররাই ঘটিয়েছে। এ ব্যাপারে প্রশাসনের দ্রুত কার্যকরি পদক্ষেপ আশা করেছেন তারা।


বিবার্তা/বিপ্লব/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com